টি২০ বিশ্বকাপ না খেলার কারণ জানিয়েছেন তামিম ইকবাল

 হঠাৎ করেই এমন সিদ্ধান্ত নেয়ার কারণ হিসেবে যা বলেন তামিম ইকবাল। 

টি টোয়েন্টি বিশ্বকাপ থেকে নিজেকে সরিয়ে নিলেন বাংলাদেশ দলের ওপেনার তামিম ইকবাল ।বুধবার নিজের অফিসিয়াল ফেসবুক পেজে দেয়া এক ভিডিও বার্তায় বিষয়টি নিশ্চিত করে দেশ সেরা এ ওপেনার।হাঁটুর ইনজুরিতে পড়ে দীঘদিন ধরেই মাঠে নামা হচ্ছে না তামিমের।তবে বিশ্বকাপে না খেলার প্রধান কারণ হিসেবে ইনজুরি নয়, বরং নতুন দের সুযোগ দেয়ার বিষয় টিকে গুরুত্ব দিছেন এ ওপেনার। তামিম বলেন, প্রথভত আমি বেশ কয়েকদিন ধরে দলের সঙ্গে খেলছিনা। দ্বিতীয়ত ইনজুরি । যদিও এটি অত বড় সমস্যা না।কারণ বিশ্বকাপের আগেই এটি হয়তো ঠিক হয়ে যাবে।সবচেয়ে বড় কারণ হচ্ছে যেহেতু আমি দলের সঙ্গে প্রায় ১৫ ১৬ টি টি টোয়েন্টি খেলেনি। এতদিন যারা আমার জায়গায় খেলেছেন তাদের কাছে বিষয়টি ফেরার হবে না।যদি আমি হঠাৎ করে এসে তাদের জায়গাটা নিয়ে নিই। নিজের সিদ্ধান্তে অটল থাকার কথা জানিয়ে তামিম বলেন, আমি এই সিদ্ধান্ত নিয়েছি। এটিতে অটল থাকবো ।এখানে নতুন করে কিছু বলার নেই সর্ব কারন বলে দিয়েছি ।এথানে কোনো বিতর্ক নেই। বিতর্ক হওয়ার কিছু নেই।।তামিম ইকবাল  বিশ্বকাপে তোমাকে খুব মিস করবো  বস ।।।


No comments

অনার্স ১ম বর্ষের পরিক্ষা ২০২০ অনুষ্ঠিত ২০২১ SK Sohan স্পেশাল সাজেশন

 অনার্স ১ম বর্ষ পরীক্ষা ২০২০ অনুষ্ঠিত ২০২১ বিভাগঃ হিসাববিজ্ঞান বিষয় অর্থায়নের নীতিমালা (বিষয় কোডঃ ২১২৫০৩) SK Sohan স্পেশাল সাজেশন ৯৯% কমন...

Powered by Blogger.